• (Android/iOS) Super Tank Rumble প্রতারণার কোড বৃদ্ধি primogems

    ------------------------------------------
    ▶▶▶▶ Super Tank Rumble ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Super Tank Rumble IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারণার কোড বৃদ্ধি primogems ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Super Tank Rumble 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    হয়ত আপনি জিতলে আপনি যে এক্সপি পাবেন এবং যুদ্ধে হেরে গেলে আপনি যে এক্সপি হারবেন তার মধ্যে ভারসাম্যহীনতা ঠিক করতে পারেন।

    আমি এটাকে 5 স্টার দেব কিন্তু মানুষ 20 ফুট উঁচু ডিফেন্স তৈরি করছে কারণ এর কোনো সীমা নেই। বিল্ডিং এর এবং এটা বিরক্তিকর পেতে

    চমৎকার খেলা. কল্পনাকে অনেক জায়গা দেয়

    নতুন আপডেট প্রতি 4 ঘন্টায় শুধুমাত্র 4টি যুদ্ধ পুরস্কারের অনুমতি দেয়। অনেক পুরানো সিস্টেম পছন্দ. বিজ্ঞাপন বিল্ডিং বেস পুরস্কার প্রদান না, আনইনস্টল.

    Mad Dex આર્કેડ dyb

    যখন আমি আমার নতুন ফোনটি খেলতে ব্যবহার করি তখন এটি বাগ হয়ে গিয়েছিল এটি আমাকে প্রবেশ করতে দেয় না এবং সর্বদা ত্রুটি বলতে দেয় না

    আমি এই গেমটি পছন্দ করি এবং আমি এই গেমটিতে প্রো!

    দুঃখিত আমি 1 স্টার রেট দিয়েছিলাম আমি যখন 6 বছর ছিলাম তখন এটি খেলেছিলাম কিন্তু এখন বড় পরিবর্তন আপনি সুপার ট্যাঙ্ক ব্লিটজকে সুপার ট্যাঙ্ক রাম্বলের মতো বানিয়েছেন কিন্তু রাম্বলকে ব্লিটজে পরিবর্তন করেছেন এবং ব্লিটজ সংস্করণটি এতই দুর্দান্ত যে এটিতে একটি চরিত্র রয়েছে এবং একটি সুপার ক্ষমতা

    আমার টাকা নিয়েছিল এবং বলেছিল "একটি ত্রুটি ঘটেছে" এবং আমি কিছুই পাইনি। অবশ্যই, আমার পাঁচ ডলার রাখুন, শুধু জেনে রাখুন যে আপনি প্রতিটি ব্যক্তিকে আপনার খেলা ছেড়ে যাওয়ার আগে একবারই ছিনতাই করতে পারবেন।

    Super Tank Rumble Казуални elwe

    আমি লেভেল 8 কিন্তু আমি কার সাথে মিলে যাচ্ছি.. লেভেল 14! লোকেরা এটি অন্যায্য দয়া করে এটি ঠিক করুন কারণ অনেক লোকের এই সমস্যা রয়েছে এবং আপনি AI তে বার্তা পাঠাবেন না তাই র‌্যাঙ্ক সরিয়ে দিন বা ঠিক করুন

    এই হ্যাকটি ঠিক করুন যে ট্যাঙ্কটি 2টি অবশিষ্ট তারা আনলক করতে দেয়াল এবং ছাদে যেতে পারে

    এটি একটি খুব ভাল খেলা কিন্তু আপনার পয়েন্টের বাধা দেওয়া উচিত নয় তাহলে আপনি যা চান তা করতে পারবেন না আমি শুধু চাই যে আপনি পরবর্তী আপডেটে এটি করবেন

    কখনও কখনও এখানে ফিলিপাইনে ধীর গতির ইন্টারনেটের কারণে, এটি পিছিয়ে যায় তবে পুরো গেমটি প্রায় দুর্দান্ত।

    সত্যি বলতে কি, আমি খেলা শুরু করেছি কারণ কাস্টমাইজেশন অংশ, কিন্তু তারপরে আমি খেলোয়াড়দের উপর আধিপত্য করতে শুরু করেছি এবং এটি মজা পেয়েছি তাই আমি খেলতে থাকি, তারপর আমি বিরক্ত হয়ে গিয়েছিলাম কারণ আমি সঠিক অংশগুলি ছাড়াই আটকে গিয়েছিলাম, যদি একটি সৃজনশীল মোড বা এরকম কিছু থাকে আমার ব্যক্তিগত অভিজ্ঞতা উপায় ভাল করুন! Btw, আমি বট নই।

    প্রথমে উপভোগ করেছি কিন্তু সময়ের সাথে সাথে এটি প্রাচীর আরোহণের শোষণ, বা জয়ের জন্য অন্যান্য বাগ ব্যবহার করে লোকেদের দ্বারা প্রাধান্য পেয়েছে। বেশ হতাশাজনক, যদি আমি এতে যে সামান্য অর্থ রেখেছিলাম তার ফেরত পেতে পারি। ডেভেলপাররা শোষণ ঠিক করতে আগ্রহী বলে মনে হচ্ছে না, একটি টিকিট খুলেছে এবং এখনও কিছু শুনতে পায়নি।

    কিছু ম্যাচ খেলে কয়েন পাওয়া যাচ্ছে না। বিরোধীরা খুব আপগ্রেড হয়. ম্যাচ মেকিং ন্যায্য নয়।


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :